True Report কি ?

 True Report কি?  

অকশন শীট True Report  কি এই সম্পর্কে আমাদের অনেকেরই ধারনা নেই  মূলত অকশন হাউসগুলো বিক্রয়ের জন্য প্রতিটি গাড়ি একটি অকশন রিপোর্ট তৈরি করে, এই রিপোর্টটি বিশেষজ্ঞ দ্বারা তৈরি করা হয়  

গাড়ি কেনার পূর্বে, ডিলারের সাথে চুক্তি হওয়ার আগে যেই অকশন রিপোর্টটি আপনাকে প্রদান করে সেই রিপোর্টটি সঠিক  কিনা তা  বিশেষ কোনো কোম্পানি দ্বারা ভেরিফাইড করার নাম True Report। True Report কোম্পানি আপনাকে একটি সার্টিফিকেট প্রদান করবে যা  গাড়ির প্রকৃত অবস্থা, সর্বশেষ অকশন ডেট ,মাইলেজ, মেরামত, ডেন্টস এবং মূল ছবিগুলি সম্পর্কে সঠিক ধারণা পাবেন

নমুনা: গাড়ি কেনার পূর্বে, ডিলারের আপনাকে অকশন রিপোর্টটি  প্রদান করবে 


এখন আপনাকে এই রিপোর্ট টি ঠিক কি না তা যাচাই করতে হবে।  নেট চেক করলে অনেকগুলো কোম্পানি আসে যারা True Report রিপোর্ট প্রদান করে ,পেয়ে যাবেন। বাংলা টাকায় ৮০০ থেকে ১০০০ টাকা দিলে তারা এই রিপোর্ট টি টিক কি না তা যাচাই করে দিবে। 

সব কোম্পানি এর রিপোর্ট একরকম নয় এইটা একটা স্যাম্পল মাত্র। 

  Treu Report স্যাম্পল 


জাপানে  সোমবার থেকে  শুক্রবার  পর্যন্ত  কম বেশি ৭০,০০০ গাড়ি ১২০ টির ও বেশি কোম্পানি আসে যারা Live এবং টেন্ডার Auction করে থাকে। যেহেতু True Repot কোম্পানি গুলু  আলাদা  প্রোভাইডার তাই সবার কাসে সব ডাটা না ও থাকতে পারে . অনেক সময়  True Report  না ও আসতে পারে. তার মানে এইটা নয় যে গাড়ি টি জাপানিজ নয় বা একসিডেন্ট কার।  কোন রিপোর্ট না পাওয়া গেলে ম্যানুয়ালি  চেক করে ও True Report  পাওয়া সম্ভব । 

আর যদি কোনো রিপোর্ট না পান তাহলে ও হতাশ হওয়ার কোনো কারণ  নেই বাংলাদেশর অনেক ভালো ভালো কোম্পানি আসে যারা আপনার গাড়ী টেস্ট করে বলে দিবে এইটার হিস্টরি । 

 আমার মনে হয় জাপানিজ কোম্পানি গুলু চেক করলে সহজেই রিপোর্ট পাওয়া সম্ভব। 

 True Report কোম্পানির লিংক দেয়া হলো আপননি নিজেই চেক করে দেখতে পারেন 

www.truereport.tokyo ( জাপান ) Report 1500 yen

  www.jpcenter.jp    ( জাপান ) Report 1500 yen

  https://jpcenter.ru/   ( রাশিয়া ) Report 10 USD

 https://jptruereport.pk/ (পাকিস্তান  ) 2500 Rupi

 www.truereportjp.com (বাংলাদেশ  ) 850 Taka

www.jpcarz.com  (বাংলাদেশ  ) 850 Taka


Popular posts from this blog

TOYOTA ESQUIRE HYBRID YEAR 2020 DAA-ZWR80G ZWR80-0439261

TOYOTA NOAH 2017 HYBRID ZWR80-0243586

TOYOTA COROLLA FIELDER 2018 HYBRID NKE165-7189629